1. saradeshprotidin.com : saradeshprotidin.com :
  2. egor932@lotofkning.com : arlethawoodd850 :
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে ফুলবাড়ীতে সালাতুল ইস্তেস্কার নামাজ আদায় - সারাদেশ প্রতিদিন
বিজ্ঞপ্তি:

সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে। যোগাযোগ : 01639285393,  Mail: mjamalkg92@gmail.com

 
শিরোনাম:
নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ কুড়িগ্রামে তাপদাহে মানুষের মাঝে পানি দিলেন হাজি দুলাল লালমনিরহাটে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রমিক দিবস উপলক্ষে ফুলবাড়ীতে শ্রমিক কল্যানের শোভাযাত্রা অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে লালমনিরহাটে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করল বিএনপি হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যুতে এলাকায় আতংক টাঙ্গাইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান লালমনিরহাটে জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে ফুলবাড়ীতে সালাতুল ইস্তেস্কার নামাজ আদায়

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ১৫১ বার পড়া হয়েছে

আব্দুল হালিম রানা, ফুলবাড়ী(কুড়িগ্রাম) :

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মসূচির আলোকে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার উদ্বেগে ফুলবাড়ি সদর,শিমুলবাড়ি ওনাওডাঙ্গা ইউনিয়নের যৌথ আয়োজনে, শিমুল বাড়ি নাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে, ২৫ এপ্রিল রোজ বৃহস্পতিবার সকাল ৯.০০ ঘটি কার সময় সালাতুল ইস্তেস্কার নামাজ অনুষ্ঠিত হয়। উল্লেখ্য যে প্রাকৃতিক দুর্যোগের কারণে প্রচন্ড তাপ ও অনা বৃষ্টির কারণে জন জীবণ ও প্রকৃতি বিপর্যস্ত। এমতাবস্থায় আল্লাহর রহমত ও বৃষ্টি কামনায় এই বিষেশ নামাজ ও দোয়ার আয়োজন করা হয়। উক্ত নামাজে ফুলবাড়ি উপজেলার সর্বস্তরের নেতাকর্মী ও সাধারণ মুছল্লিগন অংশগ্রহণ করেন।
উক্ত নামাজে ইমামতি করেন
বাংলাদেশ জামায়াতে ইসলামী ফুলবাড়ি উপজেলার সম্মানিত আমির বিশিষ্ট আলেমে দ্বিন জনাব মাওলানা মোহাম্মদ আব্দুল মালেক। তিনি বলেন সমাজে যখন অন্যায় কাজ বেড়ে যায় তখন আল্লাহ এরকম গজব নাজিল করেন। এই প্রাকৃতিক দুর্যোগ আমাদের দু’হাতের কামাই। আজ এই নামাজের জামায়াত থেকে আমরা সবাই আল্লাহর কাছে তাওবা করে সকল অন্যায় কাজ থেকে ফিরে আসবো। উক্ত নামাজের পর্বে আরো বক্তব্য রাখেন জামায়াত নেতা ফুলবাড়ি উপজেলার সাবেক  ভাইস চেয়ারম্যান জনাব মাস্টার রফিকুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন ফুলবাড়ি সদর ইউনিয়নের সভাপতি মাওলানা সাইদুর রহমান, শিমুলবাড়ি ইউনিয়ন সভাপতি মাওলানা সেফায়েত হোসেন। নাওডাঙ্গা ইউনিয়ন সভাপতি মাওলানা শামসুল হুদা বাবুল, উপজেলা যুব জামায়াতের সভাপতি রোকোনুজ্জামান রতন  প্রমূখ।
নামাজ আদায় শেষে বৃষ্টি কামনা, দেশ ও জাতীর জন্য মহান আল্লাহর নিকট বিশেষ দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সকল স্বত্বঃ দৈনিক সারাদেশ প্রতিদিন কতৃক সংরক্ষিত
Design & Development By HosterCube Ltd.