1. saradeshprotidin.com : saradeshprotidin.com :
  2. egor932@lotofkning.com : arlethawoodd850 :
পূবাইলে ভ্যান চালক হত্যার মূলহোতা গ্রেফতার - সারাদেশ প্রতিদিন
বিজ্ঞপ্তি:

সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে। যোগাযোগ : 01639285393,  Mail: mjamalkg92@gmail.com

 
শিরোনাম:
নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ কুড়িগ্রামে তাপদাহে মানুষের মাঝে পানি দিলেন হাজি দুলাল লালমনিরহাটে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রমিক দিবস উপলক্ষে ফুলবাড়ীতে শ্রমিক কল্যানের শোভাযাত্রা অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে লালমনিরহাটে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করল বিএনপি হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যুতে এলাকায় আতংক টাঙ্গাইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান লালমনিরহাটে জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত

পূবাইলে ভ্যান চালক হত্যার মূলহোতা গ্রেফতার

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

 

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুর মহানগরীর পূবাইলের ৪২ নং ওয়ার্ড এলাকায় অটো ভ্যান ছিনিয়ে নিতে নৃশংসভাবে হত্যা করা হয় কবির হোসেন নামের এক চালককে। চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডে জরিত মুলহোতা মোহন মিয়া ওরফে মুমিন মিয়াকে (২৮) গ্রেফতার করেছে পুবাইল থানা পুলিশ।
বুধবার (২৪এপ্রিল) দুপুুরে পূবাইল থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান প্রেসব্রিফিংয়ে এতথ্য নিশ্চিত করেন।
গ্রেফতারকৃত মোহন মিয়া ওরফে মুমিন মিয়া কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম থানার মসজিদজাম গ্রামের মনু মিয়ার ছেলে। সে মাঝুখান এলাকার জনৈক মনির শাহ এর বাসার ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো।
প্রেসবিফিং এ জানানো হয়, গত ১১এপ্রিল ভোরে পূবাইলের পদহারবাইদ কালুমার্কেট এলাকায় রাস্তার ঢাল থেকে মাজুখান এলাকার বাসিন্দা অটোভ্যানচালক কবির হোসেনের (৪৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। এঘটনায় কবিরের ভাই মোঃ জাকির হোসেন পূবাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
এর আগে ১০ এপ্রিল সন্ধ্যায় কবির ব্যাটারিচালিত অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে রাতে বাড়িতে না ফেরায় তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে কবিরের স্ত্রী। পরদিন তার রাস্তার পাশে তার মরদেহ পাওয়া যায়। তাকে হত্যা করে দুষ্কৃতকারী তার ব্যবহৃত ব্যাটারিচালিত অটোভ্যান ছিনতাই করে নিয়ে যায়।
এঘটনায় পুবাইল থানার উপ পরিদর্শক হুমায়ুন কবির ও উপ পরিদর্শক উত্তম কুমার সূত্রধর এর নেতৃত্বে ঘটনাস্থলসহ আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে তথ্য প্রযুক্তি সহায়তায় শেরপুর জেলার ঝিনাইগাতী থানা এলাকা থেকে মোহন মিয়া ওরফে মুমিন মিয়াকে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে স্বীকার করে জানায়, গত ১১ এপ্রিল রাতে আসামী অটোভ্যান ভাড়া নিয়ে মাজুখান এলাকা থেকে হারবাইদ যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছে অটোভ্যান ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। অটো ভ্যান চালক বাঁধা দিলে তাকে চাকু দিয়ে আঘাত করে অটোভ্যান চালককে রাস্তার পার্শ্বে ফেলে রেখে অটোভ্যান নিয়ে পালিয়ে যায়। মূলত অটোভ্যান ছিনিয়ে নেওয়ার জন্যই চালককে হত্যা করা হয়েছিল বলে নিশ্চিত করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সকল স্বত্বঃ দৈনিক সারাদেশ প্রতিদিন কতৃক সংরক্ষিত
Design & Development By HosterCube Ltd.