1. saradeshprotidin.com : saradeshprotidin.com :
  2. egor932@lotofkning.com : arlethawoodd850 :
পূবাইলে বিদেশি মদসহ যুবক গ্রেফতার - সারাদেশ প্রতিদিন
বিজ্ঞপ্তি:

সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে। যোগাযোগ : 01639285393,  Mail: mjamalkg92@gmail.com

 
শিরোনাম:
নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ কুড়িগ্রামে তাপদাহে মানুষের মাঝে পানি দিলেন হাজি দুলাল লালমনিরহাটে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রমিক দিবস উপলক্ষে ফুলবাড়ীতে শ্রমিক কল্যানের শোভাযাত্রা অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে লালমনিরহাটে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করল বিএনপি হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যুতে এলাকায় আতংক টাঙ্গাইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান লালমনিরহাটে জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত

পূবাইলে বিদেশি মদসহ যুবক গ্রেফতার

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

 

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুর মহানগরীর পূবাইল হায়দারাবাদ এলাকা থেকে ৯ বোতল বিদেশি মদসহ তালহা আহাম্মেদ রকি (১৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর রাত পৌনে ৩টার দিকে ৩৯নং ওয়ার্ড হায়দরাবাদ আক্কাস মার্কেট জৈনক রাকিব হোসেন এর মুদি দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তালহা আহাম্মেদ রকি নেত্রকোনা জেলার আটপাড়া থানার দেওশ্রী গ্রামের মৃত তানভীর আহাম্মেদের ছেলে। সে টঙ্গী পূর্ব থানাধীন স্টেশন রোড এলাকায় ভাড়া বাসায় বসবাস করতো।
পূবাইল থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হায়দারাবাদ এলাকায় অভিযান চালিয়ে ৯ বোতল বিদেশি মদসহ তালহা আহাম্মেদ রকি নামের ওই যুবককে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সকল স্বত্বঃ দৈনিক সারাদেশ প্রতিদিন কতৃক সংরক্ষিত
Design & Development By HosterCube Ltd.