1. saradeshprotidin.com : saradeshprotidin.com :
  2. egor932@lotofkning.com : arlethawoodd850 :
টঙ্গীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার - সারাদেশ প্রতিদিন
বিজ্ঞপ্তি:

সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে। যোগাযোগ : 01639285393,  Mail: mjamalkg92@gmail.com

 
শিরোনাম:
বিচারের দাবিতে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা নাগরপুরের রাজপথে বিনা প্রতিদ্বন্দ্বিতায় লালমনিরহাট সদর উপজেলা লতিফা বেগম মহিলা ভাইস চেয়ারম্যান  ফুলবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনি প্রতিক বরাদ্দ নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ কুড়িগ্রামে তাপদাহে মানুষের মাঝে পানি দিলেন হাজি দুলাল লালমনিরহাটে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রমিক দিবস উপলক্ষে ফুলবাড়ীতে শ্রমিক কল্যানের শোভাযাত্রা অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে লালমনিরহাটে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করল বিএনপি

টঙ্গীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার

  • আপডেটের সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৬৩৭ বার পড়া হয়েছে

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের টঙ্গীতে ফেনসিডিলসহ আলোচিত মাদক কারবারি আলমগীর হোসেন বাবু উরফে ডিব্বা বাবুকে এক সহযোগীসহ গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার দিবাগত রাতে স্থানীয় দত্তপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। একজন পলাতক সহ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করে রোববার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ঠাকুরগাঁও জেলা সদরের মুন্সিহাট খলিয়াকোরি এলাকার ওবাইদুল্লার ছেলে আলমগীর হোসেন বাবু উরফে ডিব্বা বাবু (৩২) ও তার সহযোগী ভোলা জেলার লালমহোন উপজেলার গজারিয়া এলাকার কামাল হোসেনের ছেলে শাকিল (২৪)। এই মামলার পলাতক অপর আসামি হলেন সাদ্দাম হোসেন। তিনি স্থানীয় ৪৮ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক সভাপতি পদপ্রার্থী।
মামলা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা বিভাগের পরিদর্শক শফিকুল ইসলামের নেতৃত্বে শনিবার দিবাগত রাতে টঙ্গীর দত্তপাড়া এলাকায় অভিযান চালিয়ে আলমগীর হোসেন বাবু উরফে ডিব্বা বাবু ও তার সহযোগী শাকিলকে পাঁচ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যান স্বেচ্ছাসেবক লীগ নেতা সাদ্দাম। পরে গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, পলাতক সাদ্দাম হোসেনের কাছ থেকে ফেনসিডিল ক্রয় করে টঙ্গীসহ আশপাশের এলাকায় দীর্ঘদিন যাবৎ বিক্রিয় করে আসছিল তারা।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সকল স্বত্বঃ দৈনিক সারাদেশ প্রতিদিন কতৃক সংরক্ষিত
Design & Development By HosterCube Ltd.