1. saradeshprotidin.com : saradeshprotidin.com :
  2. egor932@lotofkning.com : arlethawoodd850 :
জামিয়া কারিমীয়া আকবারীয়া দারুল উলুম ও এতিমখানার ইফতার মাহফিল'২৪ অনুষ্ঠিত - সারাদেশ প্রতিদিন
বিজ্ঞপ্তি:

সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে। যোগাযোগ : 01639285393,  Mail: mjamalkg92@gmail.com

 
শিরোনাম:
নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ কুড়িগ্রামে তাপদাহে মানুষের মাঝে পানি দিলেন হাজি দুলাল লালমনিরহাটে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রমিক দিবস উপলক্ষে ফুলবাড়ীতে শ্রমিক কল্যানের শোভাযাত্রা অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে লালমনিরহাটে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করল বিএনপি হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যুতে এলাকায় আতংক টাঙ্গাইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান লালমনিরহাটে জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত

জামিয়া কারিমীয়া আকবারীয়া দারুল উলুম ও এতিমখানার ইফতার মাহফিল’২৪ অনুষ্ঠিত

  • আপডেটের সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ১০৪ বার পড়া হয়েছে

কাজী মোস্তফা রুমি,বিশেষ প্রতিনিধি: নাগরপুর উপজেলায় ডাঙ্গা ধলাপাড়ায় অবস্থিত ঐতিহ্যবাহী জামিয়া কারিমীয়া আকবারীয়া দারুল উলুম ও এতিমখানায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ২২শে মার্চ’২৪ রোজ শুক্রবার উক্ত এতিমখানা মাঠ প্রাঙ্গণে বাদ আসর হইতে স্থানীয় ওলামা মাশায়েখগণ পবিত্র কোরআন হাদিস থেকে গুরুত্বপূর্ণ আলোচনা রাখেন।

আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় বাংলাদেশ মুজাহিদ কমিটির টাঙ্গাইলের সম্মানিত ছদর আলহাজ্ব হযরত মাওলানা মোঃ রইছ উদ্দিন মোনাজাত পরিচালনা করেন।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে স্থানীয় ওলামা মাশায়েখ সহ এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত ছিলেন।

দোয়া ও ইফতার মাহফিল শেষে উক্ত মাদ্রাসা ও এতিমখানা পরিচালনা পরিষদের সম্মানিত সভাপতি নাগরপুর সদর ইউনিয়নের মুসলিম ম্যারিজ রেজিস্ট্রারার আলহাজ্ব কাজী আব্দুল্লাহ হেল আল বাকি গণমাধ্যমকে বলেন- দীর্ঘদিন যাবত আমরা এই মাদ্রাসা ও এতিমখানা পরিচালনা করে আসছি। মাদ্রাসা ও এতিমখানা পরিচালনা করতে অনেক সময় নানাবিধ সমস্যার সম্মুখীন হতে হয়।

আমি উক্ত এলাকাবাসী সহ সকল বিত্তবানদেরকে এই এতিম ছাত্র ও প্রতিষ্ঠানের সহযোগিতার জন্য স্বতঃস্ফূর্তভাবে এগিয়ে আসার জন্য উদাত্ত আহবান জানাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সকল স্বত্বঃ দৈনিক সারাদেশ প্রতিদিন কতৃক সংরক্ষিত
Design & Development By HosterCube Ltd.