1. saradeshprotidin.com : saradeshprotidin.com :
  2. egor932@lotofkning.com : arlethawoodd850 :
চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের সভাপতির বাড়িতে ককটেল বিস্ফোরণ - সারাদেশ প্রতিদিন
বিজ্ঞপ্তি:

সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে। যোগাযোগ : 01639285393,  Mail: mjamalkg92@gmail.com

 
শিরোনাম:
নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ কুড়িগ্রামে তাপদাহে মানুষের মাঝে পানি দিলেন হাজি দুলাল লালমনিরহাটে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রমিক দিবস উপলক্ষে ফুলবাড়ীতে শ্রমিক কল্যানের শোভাযাত্রা অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে লালমনিরহাটে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করল বিএনপি হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যুতে এলাকায় আতংক টাঙ্গাইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান লালমনিরহাটে জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের সভাপতির বাড়িতে ককটেল বিস্ফোরণ

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৩৫ বার পড়া হয়েছে

 

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রাব্বানীর বাড়িতে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (১লা এপ্রিল) দিবাগত রাতে এই ঘটনা ঘটে।

জানা গেছে, পরপর দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায় দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় কোনো ক্ষয়ক্ষতি বা হতাহতের ঘটনা ঘটেনি।

শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী বলেন, রাত ১২টার দিকে আমার বাড়িকে লক্ষ্য করে ককটেল হামলা চালায় দুর্বৃত্তরা।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে আমাদের পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত শেষে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সকল স্বত্বঃ দৈনিক সারাদেশ প্রতিদিন কতৃক সংরক্ষিত
Design & Development By HosterCube Ltd.