1. saradeshprotidin.com : saradeshprotidin.com :
  2. egor932@lotofkning.com : arlethawoodd850 :
চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের পৃথক দুটি অভিযানে ৯৮ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার-৩ - সারাদেশ প্রতিদিন
বিজ্ঞপ্তি:

সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে। যোগাযোগ : 01639285393,  Mail: mjamalkg92@gmail.com

 
শিরোনাম:
নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ কুড়িগ্রামে তাপদাহে মানুষের মাঝে পানি দিলেন হাজি দুলাল লালমনিরহাটে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রমিক দিবস উপলক্ষে ফুলবাড়ীতে শ্রমিক কল্যানের শোভাযাত্রা অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে লালমনিরহাটে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করল বিএনপি হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যুতে এলাকায় আতংক টাঙ্গাইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান লালমনিরহাটে জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের পৃথক দুটি অভিযানে ৯৮ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার-৩

  • আপডেটের সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ৫৫ বার পড়া হয়েছে

 

ফেরদৌস সিহানুক (শান্ত)চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের মাদকবিরোধী পৃথক দুটি অভিযানে ৯৮ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহাপাড়া বটতলা এলাকার সৈয়বুর আলীর ছেলে রেজাউল করিম (২৫), একই উপজেলার কামালপুরের মৃত আব্দুস সাত্তারের ছেলে ইসমাইল হোসেন (৫৩) ও ধোবরা এলাকার একরামুল হকের ছেলে ইউসুফ আলী (৩৪)।
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি মো. শহিদুল ইসলাম ৯৮ বোতল ফেনসিডিলসহ ৩ জন গ্রেপ্তারের বিষয় টি নিশ্চিত করেছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে জেলা গোয়েন্দা শাখা জানায়, গোপন সংবাদ এর ভিত্তিতে প্রথম অভিযানটি শিবগঞ্জ উপজেলার শাহাপাড়া গ্রামে ২১ মার্চ বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে পরিচালনা করা হয়। এ সময় ২২ বোতল ফেনসিডিল উদ্ধারসহ করিমকে গ্রেপ্তার করা হয়।
দ্বিতীয় অভিযান টি একই দিন রাত সাড়ে ৯ টার দিকে ধোবরা কলেজ এর সামনে পরিচালনা করা হয়। এ সময় ৭৬ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ইসমাইল ও ইউসুফ কে গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার মো. ছাইদুল হাসান, বিপিএম, পিপিএম এর নির্দেশনা ও ডিবি ওসি মো. শহিদুল ইসলাম এর তত্ত্বাবধানে এবং এসআই মো. আসগর আলী পিপিএম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান টি পরিচালনা করে।
উভয় ঘটনায় শিবগঞ্জ থানায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সকল স্বত্বঃ দৈনিক সারাদেশ প্রতিদিন কতৃক সংরক্ষিত
Design & Development By HosterCube Ltd.