1. saradeshprotidin.com : saradeshprotidin.com :
  2. egor932@lotofkning.com : arlethawoodd850 :
টাঙ্গাইলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা - সারাদেশ প্রতিদিন
বিজ্ঞপ্তি:

সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে। যোগাযোগ : 01639285393,  Mail: mjamalkg92@gmail.com

 
শিরোনাম:
নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ কুড়িগ্রামে তাপদাহে মানুষের মাঝে পানি দিলেন হাজি দুলাল লালমনিরহাটে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রমিক দিবস উপলক্ষে ফুলবাড়ীতে শ্রমিক কল্যানের শোভাযাত্রা অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে লালমনিরহাটে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করল বিএনপি হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যুতে এলাকায় আতংক টাঙ্গাইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান লালমনিরহাটে জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত

টাঙ্গাইলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৩০৮ বার পড়া হয়েছে

 

কাজী মোস্তফা রুমি, টাঙ্গাইল জেলা প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে পূর্ব শত্রুতার জের ধরে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান ঝলককে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে সলিমাবাদ মধ্যপাড়া মসজিদের সামনে তাকে হত্যা করা হয়।

জানা যায়, উপজেলার সলিমাবাদ ইউনিয়নের সলিমাবাদ মধ্যপাড়া এলাকার ছামিনুর রহমানের ছেলে ঝলক।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন জানান, ঝলক তারাবির নামাজ পড়ে মসজিদ থেকে বের হয়ে বাড়ি যাচ্ছিলেন। এসময় মাঠের কাছে ফাঁকা একটি জায়গায় আসলে পূর্ব থেকেই ওত পেতে থাকা দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনায় দোষীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সকল স্বত্বঃ দৈনিক সারাদেশ প্রতিদিন কতৃক সংরক্ষিত
Design & Development By HosterCube Ltd.