1. saradeshprotidin.com : saradeshprotidin.com :
  2. egor932@lotofkning.com : arlethawoodd850 :
লালমনিরহাটে অটিজম দিবস  উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ - সারাদেশ প্রতিদিন
বিজ্ঞপ্তি:

সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে। যোগাযোগ : 01639285393,  Mail: mjamalkg92@gmail.com

 
শিরোনাম:
নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ কুড়িগ্রামে তাপদাহে মানুষের মাঝে পানি দিলেন হাজি দুলাল লালমনিরহাটে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রমিক দিবস উপলক্ষে ফুলবাড়ীতে শ্রমিক কল্যানের শোভাযাত্রা অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে লালমনিরহাটে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করল বিএনপি হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যুতে এলাকায় আতংক টাঙ্গাইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান লালমনিরহাটে জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত

লালমনিরহাটে অটিজম দিবস  উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে “সচেতনতা-স্বীকৃতি-মূল্যায়ন: শুধু বেঁচে থাকা থেকে সমৃদ্ধির পথে যাত্রা” স্লোগান নিয়ে ১৭তম বিশ্ব অটিজম সচেতনতা দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ১০টায় লালমনিরহাট জেলা সমাজসেবা কমপ্লেক্স ভবনে লালমনিরহাট জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয় এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের আয়োজনে লালমনিরহাট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়, আদিতমারী বৃদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়, নর্থবেঙ্গল বাক ও শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়, কালীরহাট প্রতিবন্ধী বিদ্যালয়, নজীর, বিত্তহীন সমাজ উন্নয়ন সংস্থা, পড়শী ও রাসা এর সহযোগিতায় এ র‍্যালি, আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

লালমনিরহাট জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মুহাম্মদ মতিয়ার রহমান-এঁর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ। এতে বিশেষ অতিথি ছিলেন লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম পিপিএম, লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ নির্মলেন্দু রায়, বিশিষ্ট সমাজসেবী ফেরদৌসী বেগম বিউটি। এ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে ১৭তম বিশ্ব অটিজম সচেতনতা দিবস উপলক্ষ্যে অতিথিদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে লালমনিরহাট জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সকল স্বত্বঃ দৈনিক সারাদেশ প্রতিদিন কতৃক সংরক্ষিত
Design & Development By HosterCube Ltd.