1. saradeshprotidin.com : saradeshprotidin.com :
  2. egor932@lotofkning.com : arlethawoodd850 :
গুরবাজ-ইব্রাহিমের অসাধারণ ব্যাটিং জুটিতে বিপাকে টাইগার বোলারা - সারাদেশ প্রতিদিন
বিজ্ঞপ্তি:

সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে। যোগাযোগ : 01639285393,  Mail: mjamalkg92@gmail.com

 
শিরোনাম:
বিচারের দাবিতে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা নাগরপুরের রাজপথে বিনা প্রতিদ্বন্দ্বিতায় লালমনিরহাট সদর উপজেলা লতিফা বেগম মহিলা ভাইস চেয়ারম্যান  ফুলবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনি প্রতিক বরাদ্দ নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ কুড়িগ্রামে তাপদাহে মানুষের মাঝে পানি দিলেন হাজি দুলাল লালমনিরহাটে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রমিক দিবস উপলক্ষে ফুলবাড়ীতে শ্রমিক কল্যানের শোভাযাত্রা অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে লালমনিরহাটে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করল বিএনপি

গুরবাজ-ইব্রাহিমের অসাধারণ ব্যাটিং জুটিতে বিপাকে টাইগার বোলারা

  • আপডেটের সময় : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ২৩৪ বার পড়া হয়েছে
ক্রীড়া ডেস্ক:
গুরবাজ-ইব্রাহিমের অসাধারণ ব্যাটিং জুটিতে বিপাকে টাইগার বোলারা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে রেকর্ড গড়লেন দুই আফগান ওপেনার রহমানুল্লাহ গুরবাজ ও ইব্রাহিম জাদরান। আফগানিস্তানের পক্ষে সর্বোচ্চ রানের ওপেনিং জুটি এখন তাদের।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত আফগানদের সংগ্রহ বিনা উইকেটে ১৭৩ রান। এখন ১০০ খেলে করেন ১০০ রানে গুরবাজ ও ৪১ রানে ইব্রাহিম ব্যাট করছেন।

সিরিজ রক্ষার ম্যাচে টস জিতে আফগানিস্তানকে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন টাইগার দলনেতা লিটন কুমার দাস। টস হেরে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা পেয়েছে সফরকারীরা। টাইগার বোলারদের শাসন করে যাচ্ছেন দুই আফগান ওপেনার। এরমধ্যে অর্ধশতক পূর্ণ করেছেন রহমানুল্লাহ গুরবাজ। একই পথে রয়েছেন ইব্রাহিম জাদরানও।
এই দুই ব্যাটার আফগানিস্তানের পক্ষে প্রথম উইকেট জুটিতে সর্বোচ্চ রানের রেকর্ড গড়েছেন। এর আগে এই রেকর্ডটি ছিল জাভেদ আহমেদী ও করিম সাদিকের। দুজন মিলে গড়েছিলেন ১৬২ রানের জুটি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সকল স্বত্বঃ দৈনিক সারাদেশ প্রতিদিন কতৃক সংরক্ষিত
Design & Development By HosterCube Ltd.