1. saradeshprotidin.com : saradeshprotidin.com :
  2. egor932@lotofkning.com : arlethawoodd850 :
মরহুম আলহাজ্ব এম বেলাল হোসেন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত - সারাদেশ প্রতিদিন
বিজ্ঞপ্তি:

সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে। যোগাযোগ : 01639285393,  Mail: mjamalkg92@gmail.com

 
শিরোনাম:
নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ কুড়িগ্রামে তাপদাহে মানুষের মাঝে পানি দিলেন হাজি দুলাল লালমনিরহাটে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রমিক দিবস উপলক্ষে ফুলবাড়ীতে শ্রমিক কল্যানের শোভাযাত্রা অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে লালমনিরহাটে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করল বিএনপি হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যুতে এলাকায় আতংক টাঙ্গাইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান লালমনিরহাটে জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত

মরহুম আলহাজ্ব এম বেলাল হোসেন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • আপডেটের সময় : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১২৮ বার পড়া হয়েছে

 

আর কে আকাশ, বাংলার মুখ : সোনতলা উত্তরপাড়া যুব সংঘের আয়োজনে মরহুম আলহাজ্ব এম. বেলাল হোসেন ফুটবল-২০২৩ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করেন, উল্লাপাড়া-সলঙ্গা থেকে এমপি পদে মনোনয়ন প্রত্যাশী সলপ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার শওকাত ওসমান।
এসময় বক্তব্যকালে তিনি বলেন, আমার বাবা সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মরহুম আলহাজ্ব এম. বেলাল হোসেন ছিলেন একজন আদর্শ শিক্ষক ও মানুষ গড়ার কারিগর। তিনি প্রায় ৩ দশক সলপ উচ্চ বিদ্যালয়ে অত্যান্ত সুনামের সাথে শিক্ষকতা করেছেন। এই অঞ্চলের শিক্ষা প্রসারে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তার হাতে গড়া শিক্ষার্থীরা আজ দেশ-বিদেশের বিভিন্ন স্থানে সুনামের সাথে কর্মরত রয়েছেন। আগামীতেও আমি মরহুম আলহাজ্ব এম. বেলাল হোসেন ফুটবল টুর্নামেন্ট ধারাবহিকভাবে আয়োজনের চেষ্টা করবো।
এসময় মরহুম আলহাজ্ব এম. বেলাল হোসেন এর দৌহিত্র বাঁধন হাসান বাপ্পী, ইউপি সদস্য জিল্লুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক ক্রীড়ামোদি দর্শক উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সকল স্বত্বঃ দৈনিক সারাদেশ প্রতিদিন কতৃক সংরক্ষিত
Design & Development By HosterCube Ltd.