1. saradeshprotidin.com : saradeshprotidin.com :
  2. egor932@lotofkning.com : arlethawoodd850 :
গলেহা বাজার বনিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত - সারাদেশ প্রতিদিন
বিজ্ঞপ্তি:

সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে। যোগাযোগ : 01639285393,  Mail: mjamalkg92@gmail.com

 
শিরোনাম:
নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ কুড়িগ্রামে তাপদাহে মানুষের মাঝে পানি দিলেন হাজি দুলাল লালমনিরহাটে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রমিক দিবস উপলক্ষে ফুলবাড়ীতে শ্রমিক কল্যানের শোভাযাত্রা অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে লালমনিরহাটে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করল বিএনপি হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যুতে এলাকায় আতংক টাঙ্গাইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান লালমনিরহাটে জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত

গলেহা বাজার বনিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত

  • আপডেটের সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৭৯ বার পড়া হয়েছে

 

জামিউল আহসান, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড় ৪ নং ইউনিয়নের গলেহা বাজার বনিক সমিতির ত্রি- বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচন নিয়ে অত্র ইউনিয়নে জনমনে আনন্দের জোয়ার বিরাজ করছিল। দীর্ঘ জাকজমক নির্বাচনী প্রচারনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে গলেহা বাজার বনিক সমিতির নির্বাচন। অত্র নির্বচনে সভাপতি পদে দুইজন প্রার্থী রহমতুল্লাহ রোজি ও হাফেজ মোহাম্মদ সুজন ইসলাম অংশ নেন, উক্ত নির্বাচনে সভাপতি মোট ভোট ২৮০ টি। ভোট কাষ্ট হয়েছে ২৬৫ টি এর মধ্যে ৯ টি ভোট বাজেয়াপ্ত করা হয়েছে। রহমতুল্লাহ রোজি দেওয়াল ঘড়ি মার্কা নিয়ে ১৬৫ টি ভোটে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোটরসাইকেল মার্কায় ভোট পেয়েছেন ১০০টি। জানা যায় রহমতুল্লাহ রোজি তিনি গলেহা বাজার বনিক সমিতির সাবেক দুই বারের সাধারন সম্পাদক পদে দ্বায়িত্ব পালন করেন। দীর্ঘ ০৬ বছর যাবত দক্ষতা, নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করেছেন। আব্দুর রশিদ গলেহা বাজারের একজন স্থায়ী ব্যবসায়ী জানান, আনন্দঘন পরিবেশে সদস্যবৃন্দ ভোট প্রদান করেন, তিনি আরো জানান রহমতুল্লাহ রোজি বিগত সময়ে গলেহা বাজার বনিক সমিতির সাবেক সাধারন সম্পাদক হিসাবে দক্ষতার সাথে দ্বায়িত্ব পালন করেছেন, তাই তাকেই আমরা এবারের নির্বাচনে সভাপতির পদে সমর্থন জানিয়েছি এবং দিন শেষে তাকেই সভাপতি হিসেবে পেয়ে আমরা আনন্দিত। তিনি আরো জানান বর্তমান সভাপতির নেতৃত্বে মাধ্যমে গলেহা বাজার বনিক সমিতির উন্নয়নে এক যোগে কাজ করে যাবে এই প্রত্যাশা করি।
রহমতুল্লাহ রোজি জানান আমি দীর্ঘদিন ধরে গলেহা বাজার বনিক সমিতির সম্পাদক থাকা অবস্থায় বাজারের ব্যবসায়ীদেরকে সাথে নিয়ে কাজ করে যাচ্ছি। আমি নিশ্চিত ছিলাম আমি বিপুল ভোটে জয়ী হবো, আলহামদুলিল্লাহ সবাই আমাকে তাদের মূল্যবান ভোট প্রদানের মাধ্যমে সভাপতি পদে আমাকে জয়যুক্ত করেছেন। আমি চেষ্টা করে যাব তাদের পাশে থাকার তাদেরকে সাথে নিয়ে বাজারে সার্বিক দিক উন্নয়নের কাজ করে যাব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সকল স্বত্বঃ দৈনিক সারাদেশ প্রতিদিন কতৃক সংরক্ষিত
Design & Development By HosterCube Ltd.