1. saradeshprotidin.com : saradeshprotidin.com :
  2. egor932@lotofkning.com : arlethawoodd850 :
জামালপুরে প্লাস্টিক কারখানার রিসাইক্লিং মেশিনে আটকে প্রাণ গেল নারীর শ্রমিকের - সারাদেশ প্রতিদিন
বিজ্ঞপ্তি:

সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে। যোগাযোগ : 01639285393,  Mail: mjamalkg92@gmail.com

 
শিরোনাম:
বিচারের দাবিতে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা নাগরপুরের রাজপথে বিনা প্রতিদ্বন্দ্বিতায় লালমনিরহাট সদর উপজেলা লতিফা বেগম মহিলা ভাইস চেয়ারম্যান  ফুলবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনি প্রতিক বরাদ্দ নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ কুড়িগ্রামে তাপদাহে মানুষের মাঝে পানি দিলেন হাজি দুলাল লালমনিরহাটে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রমিক দিবস উপলক্ষে ফুলবাড়ীতে শ্রমিক কল্যানের শোভাযাত্রা অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে লালমনিরহাটে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করল বিএনপি

জামালপুরে প্লাস্টিক কারখানার রিসাইক্লিং মেশিনে আটকে প্রাণ গেল নারীর শ্রমিকের

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৯ বার পড়া হয়েছে

জামালপুর প্রতিনিধিঃ
জামালপুর সদর উপজেলা প্লাস্টিক কারখানায় কাজ করার সময় রিসাইক্লিং মেশিনে চুল আটকে শিলা আক্তার (৪০) নামে এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে – বুধবার দুপুরে পৌরসভার চন্দ্রা এলাকায় বাইপাস সড়কের পাশে মেসার্স মোন্তাসিন কারখানায় । নিহত শিলা আক্তার জামালপুর সদর উপজেলার কেন্দুয়া কালীবাড়ি ইউনিয়নের গহেড়পাড়া এলাকার আব্দুল হামিদের স্ত্রী। তিনি দীর্ঘদিন থেকে সেই কারখানায় কাজ করতেন। প্রতক্ষ্যদর্শী ও পুলিশ সূত্রে জানাযায়, দুপুরে কারখানাটির ভেতরে রিসাইক্লিং মেশিনে প্লাস্টিক কাটার কাজ করছিল শিলা আক্তার। এ সময় অসাবধানতার বসে মেশিনের ভেতরে তার মাথার চুল আটকে যায়। পরে মেশিনের ভেতর ঢুকে যায় তার দেহ। আশে পাশে থাকা শ্রমিকরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন৷ জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মহব্বত কবির বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া কারখানাটির বৈধতা রয়েছে কি না ? তা খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সকল স্বত্বঃ দৈনিক সারাদেশ প্রতিদিন কতৃক সংরক্ষিত
Design & Development By HosterCube Ltd.