1. saradeshprotidin.com : saradeshprotidin.com :
  2. egor932@lotofkning.com : arlethawoodd850 :
কুড়িগ্রামে ১০ টাকায় শাড়ি লুঙ্গী পেল হত দরিদ্ররা - সারাদেশ প্রতিদিন
বিজ্ঞপ্তি:

সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে। যোগাযোগ : 01639285393,  Mail: mjamalkg92@gmail.com

 
শিরোনাম:
নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ কুড়িগ্রামে তাপদাহে মানুষের মাঝে পানি দিলেন হাজি দুলাল লালমনিরহাটে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রমিক দিবস উপলক্ষে ফুলবাড়ীতে শ্রমিক কল্যানের শোভাযাত্রা অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে লালমনিরহাটে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করল বিএনপি হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যুতে এলাকায় আতংক টাঙ্গাইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান লালমনিরহাটে জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত

কুড়িগ্রামে ১০ টাকায় শাড়ি লুঙ্গী পেল হত দরিদ্ররা

  • আপডেটের সময় : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ২০৫ বার পড়া হয়েছে

 

মামুনুর রশিদ, জেলা প্রতিনিধি,

কুড়িগ্রামে দরিদ্র, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ১০ টাকার শাড়ি লুঙ্গীর হাটের আয়োজন করেছে ফাইট আনটিল লাইট ( ফুল) নামের একটি জনকল্যাণমুলক সামাজিক সংগঠন।মাস ব্যাপী এ হাটের উদ্বোধনী অনুষ্ঠানে শতাধিক নারী পুরুষের হাতে ১০ টাকায় ১টি শাড়ি ১০ টাকায় ১টি লুঙ্গী ও ২ টাকার ১টি ব্লাউজের পিস তুলে দেন সংগঠনটির নির্বাহী পরিচালক মোঃ আব্দুল কাদের।
সোমবার (১ এপ্রিল) দুপুরে কুড়িগ্রাম পৌর শহরের কলেজ মোড়স্হ বিজয় স্তম্ভে এসব শাড়ি লুঙ্গী বিতরণ করা হয়।এর পর বিভিন্ন উপজেলায় কার্যক্রম চলবে বলে জানা গেছে।
এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা যুব উন্নয়নের উপ পরিচালক আলী আর রেজা,সিনিয়র সাংবাদিক শফি খান,প্যানেল মেয়র তোতা মিয়া, কুড়িগ্রাম যুব উন্নয়নের উপ পরিচালক আলী আর রেজা,সিনিয়র সাংবাদিক শফি খান,হুমায়ুন কবির সূর্য, বাদশা সৈকত, ওয়াহিদুজ্জামান তুহিন প্রমুখ।

১০ টাকায় শাড়ি পেয়ে মোছাঃ আকলিমা বেগম বলেন, বাজারে একটি শাড়ির দাম ৭-৮শ টাকা।সেই দামের শাড়ি ১০ টাকায় কিনতে পারলাম, খুবই ভালো লাগলো। ঈদটা ভালো কাটবে।
কুড়িগ্রাম জেলা যুব উন্নয়নের উপ পরিচালক আলী আর রেজা বলেন,এটি অত্যান্ত ভালো উদ্যোগ।ফুল সংগঠনটি দীর্ঘ দিন ধরে শিক্ষা, স্বাস্থ্য ও অসহায় পিতা মাতাদের পাশে সহযোগিতা দিয়ে আসছে ভবিষ্যতে তাদের কাজের পরিধি আরো বেড়ে উঠুক এ কামনা করছি।
এ বিষয়ে ফাইট আনটিল লাইট (ফুল) এর নির্বাহী পরিচালক মোঃ আব্দুল কাদের বলেন, কুড়িগ্রাম জেলার বিভিন্ন উপজেলায় সামাজিক সংগঠন ফুল শহর গ্রাম ও প্রত্যান্ত চরাঞ্চলের মানুষ মাঝে শিক্ষা, স্বাস্থ্য ও সামাজিক উন্নয়নে দীর্ঘ সময় ধরে কাজ করে আসছে।এরই ধারাবাহিকতা জেলার বিভিন্ন উপজেলায় রমজান মাস উপলক্ষে নাম মাত্র মূল্যে ইফতার সামগ্রী বিতরণ ও ঈদ উপহার স্বরূপ শাড়ি লুঙ্গী ও মাংস বিতরণ করবে।আমরা ত্রানে নয় বিনিময়ে উপহার দিয়ে মানুষের মানসিকতার পরিবর্তন চাই।সকলের একান্ত সহযোগিতায় ফুল এগিয়ে যাক এ প্রত্যাশা সব সময়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সকল স্বত্বঃ দৈনিক সারাদেশ প্রতিদিন কতৃক সংরক্ষিত
Design & Development By HosterCube Ltd.