1. saradeshprotidin.com : saradeshprotidin.com :
  2. egor932@lotofkning.com : arlethawoodd850 :
মেসার্স ফারুক এ্যান্ড সন্সের পক্ষ থেকে ১৩০০ অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ - সারাদেশ প্রতিদিন
বিজ্ঞপ্তি:

সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে। যোগাযোগ : 01639285393,  Mail: mjamalkg92@gmail.com

 
শিরোনাম:
নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ কুড়িগ্রামে তাপদাহে মানুষের মাঝে পানি দিলেন হাজি দুলাল লালমনিরহাটে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রমিক দিবস উপলক্ষে ফুলবাড়ীতে শ্রমিক কল্যানের শোভাযাত্রা অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে লালমনিরহাটে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করল বিএনপি হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যুতে এলাকায় আতংক টাঙ্গাইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান লালমনিরহাটে জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত

মেসার্স ফারুক এ্যান্ড সন্সের পক্ষ থেকে ১৩০০ অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেটের সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৪৮ বার পড়া হয়েছে

 

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ
প্রত্যেক বছরের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে সমাজের অসহায় দরিদ্র খেটে-খাওয়া দিনমজুর শ্রেণীর ১৩০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার সকালে জেলা শহরের পৌর এলাকার বালিগ্রাম নতুনপাড়া এলাকায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। মেসার্স ফারুক এ্যান্ড সন্সের স্বত্বাধিকারী আলহাজ্ব মো. ফারুক আলীর উদ্যোগে এসব খাদ্য বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন। এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আব্দুল হাকিম, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর আব্দুল বারেক, চাঁপাইনবাবগঞ্জ কামিল মাদরাসার মুফাসসির মাওলানা আব্দুল মাতিন, মোঃ নাজির হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এর আগে দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত করা হয়। প্রত্যেক পরিবারের মাঝে ১০ কেজি করে চাল, ৫ কেজি আলু ও ১ কেজি মসুর ডাল প্রদান করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সকল স্বত্বঃ দৈনিক সারাদেশ প্রতিদিন কতৃক সংরক্ষিত
Design & Development By HosterCube Ltd.