1. saradeshprotidin.com : saradeshprotidin.com :
  2. egor932@lotofkning.com : arlethawoodd850 :
লালমনিরহাটে অগ্নিদগ্ধ কল্পনা আক্তার বাঁচতে চায়, সাহায্য আবেদন - সারাদেশ প্রতিদিন
বিজ্ঞপ্তি:

সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে। যোগাযোগ : 01639285393,  Mail: mjamalkg92@gmail.com

 
শিরোনাম:
নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ কুড়িগ্রামে তাপদাহে মানুষের মাঝে পানি দিলেন হাজি দুলাল লালমনিরহাটে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রমিক দিবস উপলক্ষে ফুলবাড়ীতে শ্রমিক কল্যানের শোভাযাত্রা অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে লালমনিরহাটে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করল বিএনপি হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যুতে এলাকায় আতংক টাঙ্গাইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান লালমনিরহাটে জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত

লালমনিরহাটে অগ্নিদগ্ধ কল্পনা আক্তার বাঁচতে চায়, সাহায্য আবেদন

  • আপডেটের সময় : সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ৭৮ বার পড়া হয়েছে

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট প্রতিনিধি: অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় কাতরাচ্ছেন মোছাঃ কল্পনা আক্তার। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কোদালখাতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মোছাঃ কল্পনা আক্তার ফুলগাছ গ্রামের মোঃ আব্দুল করিম-এঁর মেয়ে। তাঁর স্বামী কোদালখাতা গ্রামের মোঃ রুবেল ইসলাম দুর্ঘটনাবশত সেদিন আগুন লেগে মোছাঃ কল্পনা আক্তারের শরীরের বুক থেকে পায়ের পাতা পর্যন্ত ঝলসে যায়। সেই থেকে তার ঠাঁই হয়েছে লালমনিরহাট সদর হাসপাতাল হতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে ফুলগাছের বাবার বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

মোছাঃ কল্পনা আক্তারের স্বামী মোঃ রুবেল ইসলাম বলেন, দুর্ঘটনার পর কল্পনাকে লালমনিরহাট সদর হাসপাতালে এনেছিলাম। সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। পরে সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার (১৩ জানুয়ারি) শ্বশুর বাড়িতে নেয়া হয়েছে। বর্তমানে টাকা পয়সা শেষ হওয়ার কারণে তাকে শ্বশুর বাড়ি নিয়ে আসি।

এখন তাকে বাঁচানোর জন্য প্রয়োজন উন্নত চিকিৎসার। কিন্তু সেই টাকা যোগাড় হয়নি। তাঁর কল্পনার চিকিৎসায় ০১৭৯১৪০৭৬৬৪ বিকাশ নম্বরে যোগাযোগ করে সহযোগিতার অনুরোধ জানিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সকল স্বত্বঃ দৈনিক সারাদেশ প্রতিদিন কতৃক সংরক্ষিত
Design & Development By HosterCube Ltd.